ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগরে অভিজান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার: গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগরে অভিজান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধার: গ্রেফতার ২

জৈষ্ঠ্য প্রতিবেদক:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বাড়িতে সাড়াঁশি অভিযান চালিয়ে ১৪১ পিস ইয়াবা, ৯৯ বোতল এসকাফ এবং ০২ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ।

জানা যায়, গত মঙ্গলবার ও বুধবার  সিংগারবিল উথারিয়া পাড়া এলাকা থেকে ১৪১ (একশত একচল্লিশ) পিস ইয়াবাসহ আসামী মো. বাচ্চু মিয়া (৩২)কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তার দেয়া তথ্যমতে তালিকাভুক্ত ফেন্সিডিল ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী মো. গোলাপ মিয়া (৫০) এর বসতবাড়ি ঘেরাও করা হয়। এসময় উপস্থিতি জানতে পেরে মো. গোলাপ মিয়া(৫০) পালিয়ে যায়। পরে বসতঘর তল্লাশি করে গোসলখানা থেকে লুকানো অবস্থায় ৯৯ (নিরানব্বই) বোতল কোডিন মিশ্রিত নিষিদ্ধ এসকাফ সিরাপ জব্দ করে।

পরে একই এলাকায় অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী এবং একাধিক মামলার আসামী মো. শাহ পরান (৩২)কে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার বসত ঘরের মধ্যে বিশেষ কৌশলে লুকোনো অবস্থায় ২(দুই) কেজি গাঁজা জব্দ করে।

রাতভর তালিকাভুক্ত আসামীদের বাড়িতে সাড়াঁশি অভিযান পরিচালনা শেষে আসামীদের বিজয়নগর থানায় গ্রেপ্তারকৃত ২ জন এবং পলাতক ১জন আসামীর বিরুদ্ধে ২টি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক, সুব্রত সরকার শুভ “সিএন বাংলা টেলিভিশনকে জানান, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536