মতলব পৌর যুবলীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

মতলব পৌর যুবলীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

মতলব প্রতিনিধি: মতলব পৌর যুবলীগের ২নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় দগরপুর আঃ গণি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে উদ্ধোধনী বক্তব্য রাখেন মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার।
সম্মেলনে মতলব পৌর যুবলীগের সহ সভাপতি রিপন পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোকনুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান কালু ভূইয়া, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ঝন্টু দাস।
সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য বাবু অরুপ কর্মকার, বাদল নন্দী, মতলব পৌর যুবলীগের সহ সভাপতি পারভেজ দেওয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুজ্জামান আনু, ক্রীড়া সম্পাদক আহসান মৃধা, সদস্য একেএম আজাদ, ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মাষ্টার প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থীতা ঘোষণা করেছেন তাদের জীবন বিত্তান্ত গ্রহণ করা হয় এবং পরবর্তীতে জেলা যুবলীগের সাথে আলোচনা করে কমিটির ঘোষণা করা হবে জানান নেতৃবৃন্দরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536