চাঁদপুর হাসপাতালে ভর্তিকৃত ৩ কিশোরীর ধর্ষণের রির্পোট নেগেটিভ

চাঁদপুর হাসপাতালে ভর্তিকৃত ৩ কিশোরীর ধর্ষণের রির্পোট নেগেটিভ

স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামে কোল্ডড্রিংসের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করার অভিযোগে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তিকৃত ৩ কিশোরীকে মেডিকেল রির্পোট নেগেটিভ এসেছে।

গত ১৩ অক্টোবর মঙ্গলবার সকালে তাদেরকে হাসপাতালের ৪র্থ তলা থেকে নিচ তলার গাইনী বিভাগে নিয়ে ধর্ষণের পরীক্ষা করার জন্য ওই তিন কিশোরীর আলামত সংগ্রহ করা হয়। তবে মেডিকেল রির্পোট না আসা পর্যন্ত তারা ধর্ষিত হয়েছে কিনা তা নিশ্চিত করে বলতে পারেননি হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক।

১৪ অক্টোবর বুধবার তাদের ৩ জনের মেডিকেল রির্পোট হাতে আসলে জানা যায়, তারা কেউই ধর্ষিত হননি। তবে ৩ জনের মধ্যে ১ কিশোরী বিবাহিত হওয়ায় তাকে ধর্ষণের আওতায় আনা হয়নি।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল জানান, ওই তিন কিশোরকে মঙ্গলবার সকালে হাসপাতালের চতুর্থ তলা থেকে নিচ তলার গাইনী বিভাগে নিয়ে যাওয়া হয়েছে এবং মেডিকেল চেকআপের জন্য তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবার দিন তাদের মেডিকেল রির্পোট হাতে আসলে নিশ্চিত হই তারা কেউই ধর্ষিত হয়নি। তবে একজন বিবাহিত হওয়ায় বাকি দুই জনের চেয়ে তার রির্পোট আমরা আলাদা ভাবে পেয়েছি।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর রোববার রাতে চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডস্থ দক্ষির মদনা গ্রামের বরকন্দাজ বাড়িতে ৩ কিশোরীকে কোল্ডড্রিংসের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ধর্ষণ করার অভিযোগে মুর্মুষ অবস্থায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতিত তিন কিশোরী দক্ষিণ মদনা দাখিল মাদ্রাসার ছাত্রী। এদের ৩ জনের মধ্যে দুজনের বয়স ১৩ বছর আরেকজনের বয়স ১৪ বছর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536