দেশব্যাপী খুন ধর্ষণ নারী নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

দেশব্যাপী খুন ধর্ষণ নারী নির্যাতনের প্রতিবাদে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার  ॥ দেশব্যাপী অব্যাহত খুন ধর্ষণ নারী নির্যাতন যিনা-ব্যভিচার ও দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে চাঁদপুরে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে শহরের শপথ চত্বর এলাকায় বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমদ।
মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, দেশে খুন, ধর্ষণ, নারী নির্যাতন ও যিনা-ব্যভিচারের মহোৎসব চলছে। বর্তমান সরকার নারীদের ইজ্জত সম্মান ও নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। দেশের সর্ব পর্যায়ে আজ দুর্নীতি গ্রাস করেছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছিল। তিনি দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে শাহাদাত বরণ করেছেন। তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন আপনি দেশের জন্য অনেক কিছু করেছেন। এবার দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করুন। তাহলে দেশের খেটে খাওয়া মেহনতী মানুষের মুক্তি হবে। আপনি দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে যদি মৃত্যুবরণ করেন, তাহলে আপনার নামে এদেশে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। খুন ধর্ষণ ব্যভিচারের বিরুদ্ধে আদর্শিক ও নৈতিকতা বান যুব সমাজ গড়তে পীর সাহেব চরমোনাই নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি আরো বলেন, সরকারকে বলব নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরুন। সকল প্রকার সিন্ডিকেট ভেঙ্গে দিন। যদি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরতে ব্যর্থ হন, যিনা-ব্যভিচার দর্শন ও নারীর ইজ্জত রক্ষায় ব্যর্থ হন, তাহলে এদেশের সাধারণ জনগণ পীর সাহেব চরমোনাই নেতৃত্বে ঐক্যবদ্ধ আন্দোলন গডে় তোলে আপনাদের পতন ঘটাবে। ইসলামী আন্দোলনের জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মুফতি দেলোয়ার হোসাইন সাকী।
মিছিলপূর্ব সমাবেশে ইসলামী আন্দোলনের জেলা সেক্রেটারি কে এম ইয়াসীন রাশেদসানীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের জেলা নির্বাহী সদস্য মাওলানা নুরুল আমিন, মাওলানা যুবায়ের হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন রাজি, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ জামাল গাজী সোহাগ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শফিক উদ্দিন মিয়া, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি পীরজাদা মাওলানা আফসার উদ্দিন, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ নেছার উদ্দিন প্রমুখ। শহরের শপথ চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ শেষে ইসলামী আন্দোলনের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের কয়ে়কটি সড়ক প্রদক্ষিণ করে হাজি মহসিন রোড হয়ে বিপনিবাগ গিয়ে শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536