মতলব উত্তরে হাজীপুর মাদ্রাসা ছাত্রকে বলাৎকার করলেন  কমিটির সভাপতিপুত্র রব

মতলব উত্তরে হাজীপুর মাদ্রাসা ছাত্রকে বলাৎকার করলেন  কমিটির সভাপতিপুত্র রব

মতলব উত্তর উপজেলা প্রতিনিধিঃ  নেতা মো. আব্দুর রব প্রধান আমাকে তার শশুড় বাড়ীতে নিয়ে বলাৎকার (ধর্ষণ) করেছে। অনেক সময় ভয়ভীতি দেখাতো। এই বিষয়ে কাউকে কিছু বলতে মানাও করেছে। মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর মাদ্রাসার সাবেক সভাপতি আলহাজ্ব মজিদ প্রধানের ছেলে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আ. রব প্রধান (৫০) এর বিরুদ্ধে এমন অভিযোগ তুলে এক মাদ্রাসা ছাত্র।
বলাৎকারের শিকার মাদ্রাসা ছাত্রের অভিভবাবকরা জানায়, কয়েক মাস পূর্বে ছাত্রলীগ নেতা আ. রব প্রধান তার শশুড় বাড়ীতে কুরআন খতমের কথা বলে তার শশুড় বাড়ীতে নিয়ে জোড়পূর্বক আমার ছেলেকে বলাৎকার করে। তাৎক্ষণিক ব্যথা কমাতে আমার ছেলেকে ব্যথানাশক ওষুধও কিনে দেয় নেতা। আমার ছেলেকে মাদ্রাসা থেকে বাসায় চলে যেতে চাইলে তাকে নানাভাবে ভয়ভীতি দেখাতো। এজন্য সে কাউকে কিছু বলিনি। পরে বাড়ীতে এসে আমাদের সব খুলে বললে আমরা মাদ্রাসা থেকে ছেলে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষের অনুমতি চাইলে স্থানীয়রা বিচারের কথা বলে কালক্ষেপন করে। কিন্তু অভিযুক্তকারী আব্দুর রব প্রধানকে আমার ছেলে এখনও দেখলে ভয়ভীতি কাজ করে।
গত কয়েক দিন পূর্বে আব্দুর রব প্রধান মাদ্রাসায় প্রবেশ করে, তাকে দেখা মাত্রাই আমার ছেলে জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরলে ছাত্র মাদ্রাসা শিক্ষককে জানায় আব্দুর রব তাকে জোড়পূর্বক বলাৎকার করেছে। তারপর থেকে ছেঁয়ে যায় পুরো এলাকা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুর রব একজন মাদকাসক্ত। প্রতিদিন ইয়াবা ছাড়া চলে না। তার পক্ষে যেকোন কাজ করাই সম্ভব। স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত বিধায় কেউ ভয়ে মুখ খুলেনা। মাদকের প্রয়োজনে অর্থের প্রয়োজন হলেই জনপ্রতিনিধি থেকে শুরু করে সমাজসেবকদের তুচ্ছ তাচ্ছিল্য ব্যবহার ও গালমন্দ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536