চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৫০৫

চাঁদপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৫০৫

স্টাফ রিপোর্টার :
চাঁদপুরে বৃহস্পতিবার আরো ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪জন, মতলব দক্ষিণের ১জন ও হাজীগঞ্জের ১জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা আড়াই হাজার ছাড়াল।

একই দিনে করোনা থেকে সুস্থ ঘোষণা করা হয়েছেন ৮জনকে। এর মধ্যে চাঁদপুর সদরের ২জন, হাইমচরের ১জন, কচুয়ার ১জন ও শাহরাস্তির ১জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৫০৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৭৯জন। সুস্থ হয়েছেন ২৩৫৪জন। বর্তমানে চিকিৎসাধীন আছেন ৭২জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (১৯ নভেম্বর) চাঁদপুরস্থ ভাষাবীর এম এ ওয়াদুদ আরটি-পিসিআর ল্যাব থেকে মোট ৫১টি রিপোর্ট আসে। এর মধ্যে করোনা পজেটিভ ৬টি। বাকী ৪৫টি রিপোর্ট করোনা নেগেটিভ। বর্তমানে আইসোলেশন ভর্তিকৃত রোগীর সংখ্যা ১০জন।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫০৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৪৬জন, ফরিদগঞ্জে ২৮৪জন, মতলব দক্ষিণে ২৭২জন, শাহরাস্তিতে ২৩৮জন, হাজীগঞ্জে ২১১জন, মতলব উত্তরে ২০০জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৬জন।

করোনায় জেলায় মোট ৭৯জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২২জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536