মোঃ বাচ্চু বপোরীর অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া

মোঃ বাচ্চু বপোরীর অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া

মোহাম্মদ বপ্লিব সরকার।। বালয়িা ইউনয়িন ১ নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি মোঃ বাচ্চু বপোরীর অকাল মৃত্যুতে ১ নং ওর্য়াড আওয়ামীলীগরে আয়োজনে শোক সভা আলোচনা ও দোয়া অনুষ্ঠীত হয়ছে।ে শুক্রবার বকিলে ৩টায় ইচুলি ঘাট জামে মসজদি প্রাঙ্গনে তা অনুষ্ঠীত হয়ছে।ে
১ নং ওর্য়াড আওয়ামীলীগরে ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার গাজীর সভাপতত্বিে ও বালয়িা ইউনয়িন আওয়ামী যুবলীগরে যুগ্ম সাধারন সম্পাদক মোক্তার গাজীর সঞ্চালনায় প্রধান অতথিরি বক্তব্য রাখনে উপজলো পরষিদ চয়োরম্যান ও সদর উপজলো আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম নাজমি দওেয়ান। গাছতলা দরবার শরীফরে মাওলানা জোবায়রে সাহবে দোয়া ও মোনাজাত পরচিালনা করনে।

বক্তারা বলনে, মরহুম বাচ্চ বপোরী ছলিনে একজন সৎ ব্যক্ত।িতনিি নরিলস ভাবে বঙ্গবন্ধুর আর্দশরে সংগঠন আওয়ামীলীগরে জন্য কাজ করছেনে।আমরা যদি মৃত ব্যাক্তরি জন্য শোক সভা করবনে।বাচ্চু বপোরী র্দীঘ দনি বালয়িা ইউনয়িনরে ১নং ওর্য়াড আওয়ামীলীগরে দায়ত্বি পালন করছেনে। তার অকাল মৃত্যুতে ওর্য়াড আওয়ামীলীগে যে অপূরন ক্ষতি হয়ছেে তা সহজে পূরন হবার নয়।বাচ্চু বপোরী ওর্য়াডে দায়ীত্ব পালন করলে ও তনিি ছলিনে একজন সাংগঠনকি ব্যাক্তি ছলিনে।তনিি যুগ যুগ ধরে আমাদরে মাঝে বঁেচে থাকবনে। বাচ্চু বপোরীর মতো ব্যাক্তদিরে মতো নতোদরে আমরা যনে ভুলে না যাই। মানুষ মরে যায়, রয়ে যায় তার স্মরনয়ি স্মৃত।ি বালয়িা ইউনয়িনরে যে কোনো আওয়ামীলীগ নতো মারা যাবে তাদরে স্মরন সভা যনে করা হয়। দল হারয়িছেে দক্ষ সংগঠক, আমরা হারয়িছেি পরবিাররে কাণ্ডারীক।ে আপনারা দোয়া করবনে।

এসময় আরো বক্তব্য রাখনে, জলো আওয়ামীলীগ সাংগঠনকি সম্পাদক তাফাজ্জল হোসনে পাটোয়ারী এসডু, সদর উপজলো আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলী আরশাদ ময়িাজ,ি শ্রম ও জনশক্তি সম্পাদক লায়ন মোঃ স্বপন, উপজলো পরষিদ ভাইস চয়োরম্যান আইয়ুব আলী বপোরী, ইউনয়িন আওয়ামী লীগ সাধারন সম্পাদক হান্নান ময়িাজ,ি সদস্য আব্দুল গন.ি ইউপি চয়োরম্যান তাজুল ইসলাম ময়িাজ,ি সদর থানা যুবলীগ যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম ময়িাজ,িইউপি যুবলীগ সভাপতি দলেোয়ার হোসনে খান,সাধারন সম্পাদক মঞ্জলি খান, ১ নং ওর্য়াড আওয়ামীলীগ সাধারন সম্পাদক কাদরি গাজী, ইউপি সদস্য জাহদি হাসান খান, ২ বং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি আমু গাজী, ১ নং ওর্য়াড যুবলীগ সাধারন সম্পাদক আহসান বপোরী, ইউপি ছাত্রলীগ যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আরফি ও মরহুমরে পরবিাররে পক্ষে বড় জামাতা মোঃ বপ্লিব সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536