সাংবাদিক নিজাম উদ্দীনের উপর সন্ত্রাসী হামলা

সাংবাদিক নিজাম উদ্দীনের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার: চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক সড়কের ওয়াপদা গেইট নামক স্হানে দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সাংবাদিক এ এইচ এম নিজাম উদ্দীনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। ২১ নভেম্বর শনিবার বিকাল ৪ টায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় আভিযোগ দায়ের করা হয়েছে।
ঘটনা সূত্রে জানাযায়, সাংবাদিক নিজাম উদ্দীনের শশুড় ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের মাওলানা মোঃ মিজানুর রহমান ৬ বছর পূর্বে ওয়াপদা গেইট এলাকার মোঃ মহসীনের মালিকানাধীন রাজ এটারপ্রাইজ থেকে সি এন জি স্কুটার কিনে। সি এন জি কেনার পর মহসীন রেজিস্টেশন খরচ বাবদ প্রথমে ৫০ হাজার টাকা নেয়। সে কালক্ষেপন করে রেজিস্টেশন কাগজ মাওলানা মিজাবুর টহমান কে দেয় না। পরবর্তিতে আবার কাগজ দেয়ার কথা বলে ২০ হাজার টাকা নেয়।

রেজিস্টেশন কাগজ দেয়না। এমনি ভাবে ৬ বছর অতিবাহিত হলে শনিবার সকাল ১১ টয় মাওলানা মোঃ মিজানুর রহমান রাজ এন্টারপ্রাইজের মালিক মহসীনকে মোবাইলে তার জমাকৃত গাড়ির ফাইলটি ছাইলে তাকে অকর্থ ভাষায় গাল মন্দ করে। বিষয়টি জানতে পেরে সাংবাদিক নিজামকে মহসীন ও তার ভাই রাজ এন্টারপ্রাইজে আটকে রেখে বেদম ভাবে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে। তার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠায়। এসময় সন্ত্রাসীরা নিজামের কাছ থেকে ১৫ হাজার টাকা মূল্যের মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। প্রত্যক্ষদর্শি মাজহারুল ইসলাম অনিক জানায়, আমরা কি হয়েছে মাওলানা মোঃ মিজানুর রহমানের সাথে তা জানতে গিয়ে ছিলাম। এমন সময় মহসীন ও তার ভাই ক্ষিপ্ত হয়ে নিজামের উপর হামলা চালায়। এ ব্যাপারে নিজাম উদ্দীন চাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536