চাঁদপুরের কৃতি সন্তান মফিজুর রহমান খান বাবু সর্বোচ্চ ভোটে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত

চাঁদপুরের কৃতি সন্তান মফিজুর রহমান খান বাবু সর্বোচ্চ ভোটে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাধারন সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার //  চাঁদপুরের মতলব উত্তর উপজেলার  কৃতি সন্তান,
ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিঃ নির্বাচন ২০২০ ইং  সাধারন সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক  মফিজুর রহমান খান বাবু সর্বোচ্চ  ভোটে জয় লাভ করেন।
গত ২৮ নভেম্বর ঢাকা জাতীয় প্রেসক্লাবের হলরুমে বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে দুপুর ১ টা থেকে সন্দ্ব্যা ৬ টা পযন্ত ভোট গ্রহণ চলে। উক্ত নির্বাচনে বিজয়ী প্রাথীদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে তিনি এ পদে বিজয়ী হন।
এছাড়া ও জনাব মাহফুজুর রহমান খান বাবু সম্পাদক পরিষদের সদস্য। মতলব উত্তর উপজেলার কোনো কৃতি সন্তানের জাতীয় পর্যায়ে এই প্রথম নেতৃত্বে রয়েছে। তিনি জাতীয় প্রেসক্লাবের সদস্য।
সাংবাদিক জনাব  মফিজুর রহমান খান বাবু সাধারন সস্পাদক নির্বাচিত হওয়ার পর তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন-“ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির নির্বাচনে সাধারন সম্পাদক পদে আমার এ বিজয় সংগঠনের ২৬ জন মরহুম সদস্য সহ সকল সদস্যদের উৎসর্গ করলাম। আমি আপনাদের সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাব, ইনশাআল্লাহ।”

এদিকে চাঁদপুর বাসীর পক্ষে বাংলাদেশের আলো চাঁদপুর প্রতিনিধি গোলাম মোস্তফা তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536