মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন’২০২১ আ’লীগের সাধারণ সম্পাদক পদে গাজী মুক্তারকে দেখতে চায় নেতাকর্মীরা

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন’২০২১ আ’লীগের সাধারণ সম্পাদক পদে গাজী মুক্তারকে দেখতে চায় নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন’২০২১ সামনে রেখে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি, শিক্ষানুরাগী ও মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব গাজী মুক্তার হোসেন।
আসন্ন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কর্মীবান্ধব নেতা মুক্তার হোসেন গাজীকে সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় ১৪টি ইউনিয়ন ও পৌরসভার আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা।
উল্লেখ থাকে যে, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন চেয়েছিলেন আলহাজ্ব গাজী মুক্তার হোসেন। তার পক্ষে উল্লেখযোগ্য জনসমর্থন থাকার পরও তাকে দলীয় মনোনয়ন না দেয়ায় হতাশ হন দলীয় নেতাকর্মীরা। কিন্তু এবার আর দলীয় নেতাকর্মী ও সমর্থকরা হতাশ হতে রাজি নন। আসন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আলহাজ্ব গাজী মুক্তার হোসেনকে দলের সাধারণ সম্পাদক পদে দেখতে চান। মুক্তার হোসেন দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে দলীয় কর্মকান্ড সুচারুরূপে পালনসহ দলকে সামনে দিকে এগিয়ে নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মুক্তার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করছেন। সর্বশেষ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ সংসদীয় আসনে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বক হিসেবে দক্ষতার সাথে দায়িত্বপালন করে নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়লাভ করিয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক হিসেবে দলের সাংগঠনিক কাঠামো আরও সুদৃঢ় করণে ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর মনের মধ্যে স্থান করে নিয়েছেন।
আলহাজ্ব গাজী মুক্তার হোসেন মেঘনা নদী ভাঙ্গণ কবলিত অসহায় জনমানুষের ভাগ্যোন্নয়নে আত্ননিবেদিত এক প্রাণ হিসেবে দীর্ঘদিন করে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি ব্যক্তিগতভাবে উপজেলার গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা উন্নতকরণ, স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশানঘাটের উন্নয়নে আত্মনিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছেন।

দলীয় নেতাকর্মীরা জানান, দেশের করোনা দূূর্যোগের সময় তিনি ব্যক্তিগত উদ্যোগে তাহার মোবাইল নং ফেসবুক সহ বিভিন্ন জায়গায় দিয়েছেন। যেন কোন মধ্যবিত্ত পরিবার অনাহারে না থাকে। কারণ মধ্যবিত্ত পরিবারের মানুষগুলো লোকলজ্জার ভয়ে তাহারা কারও কাছে সাহায্য, সহযোগীতা নিতে আসে না। তারা যেন অনাহারে না থাকে, এমন পরিবারে কথা শোনা মাত্র তিনি তাদের পরিচয় গোপন রেখে নিজ উদ্যোগে তাহাদের বাসায় খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছেন।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন’২০২১ উপলক্ষে আলাপকালে জননেতা আলহাজ্ব গাজী মুক্তার হোসেন বলেন, ‘সফল রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরও মজবুত, সুসংহত ও গতিশীল করতে নিরলসভাবে দলের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। উপজেলা ও এলাকাবাসীর সার্বিক উন্নয়নে ও কল্যাণে এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে আরও এগিয়ে নিতে আসন্ন উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে দলীয় নেতাকর্মী’সহ মতলব উত্তরের সর্বস্তরের জনগণের দোয়া ভালোবাসা ও সহযোগীতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536